মেহেরপুর প্রতিনিধি: ৩০ লক্ষ্য শহীদের রক্তের বিনিময়ে পাওয়া স্বাধীন বাংলাদেশ বিনির্মাণে, বঙ্গবন্ধুর স্বপ্ন পূরনের পথে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে “স্মার্ট বাংলাদেশ” আগামীর পথে বিস্ব মানচিত্রে অভিভূত সাফল্য তুলে ধরতে মেহেরপুর সদর উপজেলার বিভিন্ন গ্রামে বীর মুক্তিযোদ্ধা, সাবেক সাংসদ প্রফেসর আবদুল মান্নান গণসংযোগ করলেন । গণসংযোগকালে এই বর্ষীয়ান জননেতা মেহরপুর সদর উপজেলার রায়পুর কোলা, দফরপু, চাঁদবীল, ময়ামারী গণসংযোগ করেন ‌।

গণসংযোগ কালে প্রবীণ আওয়ামীলীগ নেতা ও নতুন প্রজন্মের আওয়ামীলীগ ও কর্মীদের সাথে মাননীয় প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ ও উন্নয়ন কার্যক্রমের বিভিন্ন বিষয় নিয়ে আলচারিতায় এই জননেতার মনমুগ্ধ যাদুকরি উপস্থাপনায় দৃষ্টি আটকিয়ে গেলো সকলের।

এই সময় উপস্থিত ছিলেন খালেদুজ্জামান খাঁন ডালিম, হুমায়ূন কবির বাবু, সাজেদুর রহমান সাজু, মির্জা গালিব উজ্জ্বল,মিরাজুল ইসলাম, সেলিম রেজা, শেরেফুল ইসলাম, রকিবুল ইসলাম বাবু, নয়ন আহামেদ, মিঠু, রবিউল ইসলাম, আনোয়ার হোসেন রাজু, আব্বাস উদ্দিন, শেখ কায়সার হামিদ বুলবুল,ইকবাল হোসেন, আসাব উদ্দিন, মতিয়ার, বকুল আহামেদ সহ গণসংযোগ কালে বিভিন্ন পর্যায়ের নেতারা উপস্থিত ছিলেন।